• সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন |
  • English Version

পাকুন্দিয়ায় অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের কমিটি গঠন

# রাজন সরকার :-
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অনার্স এন্ড মাস্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের নতুন কমিটি গঠন করা হয়েছে। ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় পাকুন্দিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রায় শতাধিক শিক্ষার্থীর উপস্থিতিতে আশরাফুল আমিন হিমেলকে সভাপতি, এস এম রুবেলকে সাধারণ সম্পাদক ও শাহীন হোসেন রাজুকে সাংগঠনিক সম্পাদক করে ৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এ সময় আগামি এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দেয় উপদেষ্টা পরিষদ।
এর আগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হাবিবুর রহমান জুনায়েদের সভাপতিত্বে ও এনামুল হক জাহিদের সঞ্চালনায় সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জালাল মো. গাউস শাওন, সাংগঠনিক সম্পাদক মিজানুল হক মিজান, সদস্য ও পাকুন্দিয়া মহিলা কলেজের প্রভাষক আসাদুজ্জামান আসাদ, সাবেক সাধারণ সম্পাদক সুজন আহমেদ, সাবেক সভাপতি এনামুল হক সুমন, আতাউর রহমান সোহাগ, আল ইমরান, ইয়াসিন আরাফাত, হৃদয় হোসেন, সাবেক সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ ফরহাদ, রাকিবুল হাসান হিমেল বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে সাবেক ও বর্তমান সদস্যদের পিতা-মাতা কবরবাসীদের রুহের মাগফেরাত কামনায় এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *